অটোরিকশা ছিনতাইকালে চিনে ফেলায় চালককে হত্যা, আটক ২


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৩ মে, ২০২১

অনলাইন ডেস্ক::ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অটোরিকশা ছিনতাই করতে জুয়েল কাজী (১৭) নামের অটোরিকশা চালককে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (১ মে) সকালে মরদেহটি উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত জুয়েল উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর গ্রামের আদিল হক কাজীর ছেলে। হত্যাকান্ডে জড়িত থাকতে পারে এমন সন্দেহে হানজেলা (২১) ও শাফায়েত (২৮) নামে দু’জনকে আটক করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে আখাউড়ার ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিমল কর্মকার জানান, শুক্রবার রাতে নিহত অটোরিকশা চালকের পরিবার থেকে তার নিখোঁজ হওয়ার সংবাদ আমাদের দেয়া হয়। এরপর পুলিশ তদন্তে নামে। তদন্তে তন্তর এলাকা থেকে হানজেলা নামের একজনকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে শাফায়েত নামের আরেক যুবকের কাছ জুয়েল কাজীর অটোরিকশাটি উদ্ধার ও শাফায়েতকে গ্রেফতার করা হয়। আটক হানজেলা ও শাফায়েতের দেয়া তথ্যের ভিত্তিতে আখাউড়ার টানমান্দাইলের একটি পুকুর থেকে জুয়েল কাজীর মরদেহ উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটক দুইজন জানিয়েছেন অটোরিকশা ছিনতাইকালে চিনে ফেলায় জুয়েলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যায় হানজেলা জড়িত ছিল। অটোরিকশাটি শাফায়েতের কাছে নিয়ে লুকিয়ে রাখে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।