আগৈলঝাড়ার অধ্যক্ষ রনজিৎ পেলো স্বাধীণতা ও মাদার তেরেসা এ্যাওয়ার্ড


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ২৩ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক::মুজিববর্ষ ও স্বাধীনতার ৫০ বৎসর পূর্তি উপলক্ষে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর নিশিকান্ত গাইন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রনজিৎ কুমার মধু স্বাধীনতা স্মৃতি পরিষদ এ্যাওয়ার্ড-২০২১ ও মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়েছে।
গত ২০ মার্চ শনিবার স্বাধীনতা স্মৃতি পরিষদ কর্তৃক আয়োজিত ঢাকা কেন্দ্রীয় কচি-কাঁচা মেলা মিলনায়তনে কবি নুরুল ইসলাম, বিপিএম উপকমিশনার (আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থা, উপদেষ্টা স্বাধীনতা স্মৃতি পরিষদ) এর সভাপতিত্বে প্রধান অতিথি বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।
০৮ মার্চ সোমবার বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ঢাকা ইকনোমিক রিপোটার্স ফোরাম মিলনায়তনে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতাউল্লাহ খান এর সভাপতিত্বে প্রধান অতিথি বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী তাকে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১ প্রদান করেন।
এ বিষয়ে অধ্যক্ষ রনজিৎ কুমার মধুর সাথে আলাপকালে তিনি বলেন, আমি যে এই এ্যাওয়ার্ডে ভূষিত হব তা আমি নিজেও বুঝতে পারিনি, আমি দপ্তর ভিত্তিক চিঠি পেয়ে সেখানে উপস্থিত হওয়ার পরেই জানতে পারলাম যে আমি এ্যাওয়ার্ড পাচ্ছি। এতবড় খ্যাতি অর্জন করতে পেরে আমি খুবই গর্বিত।