ইউনিয়ন নির্বাচন,হামলার শিকার হলো স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থক


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৩১ মার্চ, ২০২১

চিতলমারী (বাগেরহাট) থেকে অলোক::: নির্বাচনের তফসিল ঘোষণার পর নির্বাচন নিয়ে  সকলে উৎসাহ দেখালেও দিনকে দিন বাড়ছে অনিশ্চয়তা। ১১এপ্রিল নির্বাচন হবে কিনা তা এখনো নিশ্চিত নই আমরা।নির্বাচন বন্ধের একটা নীতিগত সিদ্ধান্ত হলেও আমাদের অপেক্ষা করতে হবে বৃহস্পতিবার পর্যন্ত। করণার প্রকোপ এতটা বেশি তার জন্য প্রতিদ্বন্দ্বিতা পূর্ন নির্বাচন বন্ধ হবার উপক্রম।

প্রার্থীরা কেহই ঘরে বসে নেই।অবিরাম ছুটে চলছে ভোটারদের দ্বারেদ্বারে ভোট ভিক্ষা করতে এবং দোয়া নিতে।আলোচনা জমছে চায়ের আসরে।

৩৭১ইউনিয়ন ১১পৌরসভার নির্বাচনে প্রতিদিন কোথাওবা হচ্ছে হামলা পালটা হামলা।

বাগেরহাটের চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের উপর হামলা করে বলে দাবী করে চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন সিদ্দিকী। তারা বলেন আজ সকাল ১০টার দিকে ১৫থেক ২০টি সটর সাইকেলে ৩০থেকে ৪০জন কাননচক বাজারে নির্বাচনী প্রচারের সময়ে আওয়ামীলীগের প্রার্থীর নেতৃত্বে হামলা চালানো হয়।আমার জনপ্রিয়তা বেশি থাকায় মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীরা আমাদের উপর হামলা করে চাইনিজ কুড়াল,রামদা,হাতুড়ি দিয়ে।  অতর্কিত হামলায় আহত হয় নজুশেখ,ফুলু শেখ,রুবেলশেখ সহ আরো অনেকে।গুরুতর আহত রুবেল সহ সবাইকে  খুলনা মেডিকেলে ভর্তি করা হয়।

এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তীব্রনিন্দা জ্ঞাপন করছে বিভিন্ন শ্রেনি পেশার মানুষ। তারা বাগেরহাট -১ আসনের অভিভাবক জননেতা শেখ হেলাল উদ্দীন এবং থানা প্রশাসনের প্রতি আবেদন করছে এই ঘটনার সুষ্ট বিচারের জন্য।

এ ঘটনার  জানার জন্য কলাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর সাথে যোগাযোগ করা যায়নি।