ঢাকাশুক্রবার , ১১ জুন ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. এক্সক্লুসিভ
  4. কৃষি ও প্রকৃতি
  5. খেলা
  6. জীবনযাপন
  7. তথ্য ও প্রযুক্তি
  8. প্রচ্ছেদ
  9. প্রবাসের খবর
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. লাইফস্টাইল
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে ছিনতাইকারী চক্রের দুই সদস্য আটক

প্রতিবেদক
২৪ ঘন্টা বার্তা
জুন ১১, ২০২১ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক::: কালিগঞ্জে মোটরসাইকেল ছিনতাইয়ের মাত্র ৪ ঘণ্টার মধ্যে দুই ছিনতাকিারীসহ ওই চক্রের দুই সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের শেখ গোলাম রহমানের ছেলে শেখ আলাউদ্দিন (২৪) ও তারালী ইউনিয়নের সরদারপাড়া গ্রামের মৃত আমীর আলী সরদারের ছেলে মারুফ হোসেন (২৫)।

থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে কালিগঞ্জ সার্জিক্যাল ক্লিনিকে কর্মরত রিয়াদ হুসাইন আশিক (২৪) নামে এক যুবক কর্মস্থান থেকে কাজ শেষ করে মোটরসাইকেলে নিজ বাড়ি শ্যামনগর উপজেলার নুরনগরে ফিরছিলেন।

রাত সাড়ে ৯ টার দিকে ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাতী এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা রাস্তার উপর রশি বেঁধে আশিককে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। এরপর জিআই পাইপ দিয়ে মাথায় আঘাত করে গুরুতর জখম করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা এসে আশঙ্খাজনক অবস্থায় ভুক্তভোগী আশিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে কালিগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশ সদস্যরা রাতেই বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক ও মোটরসাইকেলটি উদ্ধার করে।

কালিগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

error: Alert: Content is protected !!