কেরানীগঞ্জে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৭ এপ্রিল, ২০২১

সোহেল মিয়া, কেরানীগঞ্জ প্রতিবেদক:::
গত সোমবার লকডাউনের প্রথম দিনে কেরানীগঞ্জের বিভিন্নস্থানে দিনভর অভিযান পরিচালনা করেন কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল ও সানজিদা পারভীন তিন্নী। অভিযানে লকডাউন পালন না করার কারনে ১০টি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা এবং ৮ জন ব্যাক্তি মাক্স ব্যবহার না করার অপরাধে ৭৫০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও প্রায় ৫০০ জনকে মাস্ক বিতরন করা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট গন জানান, সরকার করোনার সংক্রমন কমানোর জন্যই লকডাউন দিয়েছে। সঠিক ভাবে লকডাউন পালন করলে করোনা সংক্রমন কমে যাবে।অন্যথায় করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকলে লকডাউনের সময় আরো বাড়তে পারে।সবাই অবশ্যই মাস্ক পড়বেন এবং কঠোর ভাবে লকডাউন পালন করবেন।
এদিকে দেশের অন্যান্য স্থানের ন্যায় কেরানীগঞ্জে ও রাস্তা ঘাটে মানুষের সমাগম ছিলো চোখে পড়ার মতো। দূর পাল্লার বাসনা চললেও ছোট ছোট গাড়ি , ব্যাক্তিগত যানচলাচল স্বাভাবিক ছিলো। লকডাউনের মধ্যে কেরানীগঞ্জে মানুষের মাস্ক না পড়ার প্রবনতা অনেক বেশি দেখা গেছে। লকডাউনে দোকান খোলা রাখার দাবীতে রাস্তায় মিছিল করেছে কেরানীগঞ্জের লায়ন সপার্স ওয়াল্ডের ব্যবসায়ীরা।