ছাত্রদলের মিছিল ছত্রভঙ্গ করে দিলো পুলিশ


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ১ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক:::কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুরে বের করা জেলা ছাত্রদলের মিছিল থেকে ব্যানার কেড়ে নিয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। সোমবার দুপুর ২টার দিকে শহরের গোয়ালচামটে হাজরাতলার মোড়ে এ ঘটনা ঘটে।
এর আগে শহরের হাজি শরিয়তুল্লাহ বাজারের সামনে মুজিব সড়ক হতেজেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন মিঠু, আব্দুল্লাহ আল মামুন সনেট, আব্দুল্লাহ আল মামুন রতন, মো. হেমায়েত হোসেন, শেখ মো. শোয়ায়েবসহ জেলা ছাত্রদল নেতৃবৃন্দ মিছিলের নেতৃত্বে প্রতিবাদ মিছিলটি শুরু হয়ে ভাঙ্গা রাস্তার মোড়ের দিকে রওনা হয়। মিছিলটি হাজরাতলার মোড়ে এলে কোতোয়ালি থানার এসআই মিজানের নেতৃত্বে একদল পুলিশ তাদের গতিরোধ করে ব্যানার কেড়ে নিয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস জানান, ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে রোববার ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশের হামলা, লাঠিচার্জ ও গ্রেফতারের প্রতিবাতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শান্তিপূর্ণ এ মিছিল বের করা হয়। পুলিশ মিছিলটি আমাদের ব্যানার কেড়ে নিয়ে ছত্রভঙ্গ করে দেয় এবং গ্রেফতাদের হুমকি দেয়। নেতৃবৃন্দ এ ঘটনার এর তিব্র নিন্দা জানান।