জামালপুরে  তক্ষকসহ আটক-২


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৮ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক::জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের লোনদহ গ্রামে রোববার (৭ মার্চ) অভিযান চালিয়ে একটি তক্ষকসহ দু’জনকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিাসি-১ এর সদস্যরা।
গ্রেপ্তার কৃত দুইজন হলেন, জামালপুর সদর উপজেলার লোনদহ গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে মো. আবুল কালাম আজাদ (৪৫) ও সদর উপজেলার বীর গোবিন্দবাড়ি গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে মো. আনছার আলী (৪৭)। এ ব্যাপারে জামালপুর র‌্যাব-১৪ কর্তৃক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানাযায়,জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১, একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে ওইদন দুপুরে জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের লোনদহ গ্রামের জনৈক মো. আলী হোসেনের চা-দোকানের সামনে অভিযান চালিয়ে মো. আবুল কালাম আজাদ ও মো. আনছার আলীকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে একটি তক্ষক, একটি মাপার টেপ, তিনটি মোবাইল ফোনসহ ৮ হাজার ৫০০ টাকা নগদ উদ্ধার করে। র‌্যাব- জানায়, উদ্ধার কৃত তক্ষকের আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা।
গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে জেলার বিভিন্ন স্থানে তক্ষক ক্রয় বিক্রয় করে আসছিল। পরে গ্রেফতারকৃত দুই জনের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়েরের পর থানায় পুলিশ হেফাজতে দেয়া হয়েছে।