দূঘর্টনা

জৈন্তাপুরে ট্রাকচাপায় একই পরিবারের ৫ জনসহ নিহত-৬

অনলাইন ডেস্ক:::সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুরে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশা যাত্রী দুই শিশু ও নারীসহ ৬ জন নিহত হয়েছেন। এদের মধ্যে ৫ জন একই পরিবারের সদস্য। এই দুর্ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। রোববার (০২ মে) সকাল সাড়ে ৬টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের নুরপুর এলাকায় অটোরিকশাটিকে চাপা দেয় দ্রুতগতির ট্রাক।

নিহতরা হলেন- উপজেলার পাখিবিল গ্রামের মৃত আরব আলীর ছেলে অটোরিকশা চালক হোসেন আহমদ (৩৫), উপজেলার রূপচেং গ্রামের জামাল আহমদের স্ত্রী সাদিয়া বেগম (২৯), তার সাত বছরের মেয়ে ফাবিয় বেগম ও চার মাসের ছেলে শাহাদত হোসেন, জামাল আহমদের ভাবি হাসিনা বেগম (৩৫) এবং জামাল আহমদের বোন হাবিবুন্নেছা (৩৩)।

এছাড়া গুরুতর আহত হয়েছেন জামাল আহমদের বড়ভাই মো. জাকারিয়া আহমদ। তাকে আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম দস্তগীর জানান, সিলেট থেকে পাথর সংগ্রহের জন্য দ্রুতগতির ট্রাকটি জাফলং যাওয়ার পথে নুরপুর এলাকায় সাইড রোড থেকে মহাসড়কে উঠামাত্র অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। এছাড়া আহত ৩ জনকে ওসমানী হাসপাতালে নেওয়ার পথে একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান।

আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button