ঝিনাইদহের কালীগঞ্জে ভ্যান চালককে মারধর


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ১০ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক:: ঝিনাইদহের কালীগঞ্জে রাস্তার উপর রাখা ইজিবাইক সরাতে বলায় লিটন দাস (২৮) নামে এক ভ্যান চালককে এলোপাতাড়ি কিলঘুষি মেরে মুখ কাটা সহ নাকের হাড় ভেঙে দিয়ে মারাত্বক আহত করেছে উপজেলার বেজপাড়া (দীঘিরপাড়) গ্রামের মনি কুমার দাসের ছেলে শঙ্কর কুমার দাস (২৮)। আহত ভ্যান চালক একই গ্রামের জীবন দাসের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার সময় বেজপাড়া (দীঘিরপাড়া) পুজা মন্ডবের রাস্তার উপর এ ঘটনা ঘটে।
আহত ভ্যান চালক লিটন কুমার দাস জানায়, প্রতিদিনের ন্যায় সারাদিন ইঞ্জিন চালিত ভ্যানে ভাড়া মেরে রাত সাড়ে ৯ টার দিকে বাড়ি ফেরার পথে বেজপাড়া পুজা মন্ডবের রাস্তার উপর রাখা একটি ইজিবাইক দেখতে পেয়ে আমি কার বাইক এবং বাইকটি রাস্তার উপর থেকে সরাতে বলার সাথে সাথে আমি কিছু বুঝে ওঠার আগেই পাশে থাকা শঙ্কর কুমার দাস আমাকে এলোপাতাড়ি কিলঘুষি এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে থাকে। এলোপাতাড়ি মারার কারণে আমার মুখের বিভিন্ন স্থানে কেটে প্রচন্ড রক্তক্ষর হয়। এবং আমার নাকের হাড় ভেঙে যায়। প্রচন্ড আঘাতের কারণে আমি অজ্ঞান হয়ে যায়। আমার এ অবস্থা দেখে স্থানীয়রা আমাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আমার নাকের ক্ষত স্থানে সেলাই দেওয়া হয়।
কালীগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, মারধরের ঘটনায় আহত ভ্যান চালক লিটন দাস একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।