তাড়াশে বিধবা নারীর উপর হামলা, মামলা দায়ের


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ২ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক::: সিরাজগঞ্জের তাড়াশে বুলবুলি খাতুন (৪৫) নামে এক বিধবা নারীর উপর হামলা, শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় বুলবুলি খাতুনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চার জনকে আসামি করে সিরাজগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে (তাড়াশ থানা) মামলা দায়ের করা হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফজলে আশিক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন, তাড়াশ উপজেলার মাদারজানি গ্রামের খবির উদ্দিনের ছেলে ছানোয়ার হোসেন, শহিদুল ইসলাম, সুলতান মাহমুদ ও একই গ্রামের আবুল কাশেমের ছেলে মাহবুবুর রহমান জ্যোতি।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, বিধবা বুলবুলি খাতুনের স্বামী ১ বছর পূর্বে মৃত্যু হয়। স্বামীর মৃত্যুর পর তার দেবর ও চাচাতো দেবররা বুলবুলিকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য শারীরিক ও মানসিক নির্যতন করে আসছিলো। এরই প্রেক্ষিতে গত ২৭ ফেব্রুয়ারী তার দেবররা বুলবুলিকে বাড়ি থেকে জোর পূর্বক বের করার চেষ্টা করে। এ সময় বুলবুলি বাড়ি থেকে বের হতে না চাইলে তার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয় গ্রামবাসী তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। এ ঘটনায় বুলবুলির ভাই আবদুস সামাদ বাদী হয়ে চার জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি এফআইআর হিসেবে অন্তভূক্ত করার জন্য তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ প্রদান করেছেন।