দুর্গাপুরে বস্তাবন্দি নারীর লাশ উদ্ধার আটক ২


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ২৪ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক:: নেত্রকোনার দুর্গাপুরে ঝানজাইল বাজার বাসিন্দা শুক্লা রানী সাহা(৩৮) নিখোঁজের পাঁচ ঘন্টা পর ঐ নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত শুক্লা রানী সাহা ঐ এলাকার সুকুমার সাহার স্ত্রী। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রতিবেশী রুবিনা আক্তার(৩০), ও তাঁর ছেলে হৃদয় মিয়া(১৪)কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে নিখোঁজ হন ঐ নারী। পরে বিকেল ৩টার দিকে নদীর পার সংলগ্ন আরশাদ মিয়া ও রুবিনার ঘর থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। রুবিনার স্বামী আরশাদ মিয়া মাদক মামলায় পাঁচ মাস যাবৎ জেলহাজতে রয়েছেন বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, ঝানজাইল বাজারের কালীমন্দিরের পিঁছনে বাসায় সুকলা রানী সাহা স্বামী,এক ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করতো। ঘটনারদিন সকাল সাড়ে ১০টার দিকে নদীতে গোসল করতে যায় সে। গোসল থেকে বাড়ি না ফেরায় চারদিকে খোঁজখবর নেন পরিবারের লোকজন। নদীতে ডুবে গেছে এমন সন্দেহে ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেন স্থানীয়রা। সেখানে কোন সন্ধান না পেয়ে দুপুর থেকে নিখোঁজের ডিগ্রী পড়-য়া মেয়ে পূজা সাহা(২২)সবার বাড়ি বাড়ি খুঁজতে গেলে রবিনা আক্তার এর ঘরের দরজা বন্ধ পান। ঘরের দরজা খুলে দিতে বললে রবিনা আক্তার অপারগতা স্বীকার করলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে ঝানজাইল বাজার কমিটির লোকজন ঐ বাড়িতে গিয়ে ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে বস্তাবন্দি লাশ দেখতে পান। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ এর প্রস্তুতি নিচ্ছে।
দুর্গাপুর থানার কর্মকর্তা ইন-চার্র্জ(ওসি)শাহ্ নুর-এ আলম প্রতিবেদককে জানান,খুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ইতোমধ্যে খুনের ঘটনায় জড়িত সন্ধেহে রবিনা আক্তার ও তাঁর ছেলে হৃদয়কে আটক করা হয়েছে,তদন্ত চলমান রয়েছে।