নওগাঁর মান্দায় স্ত্রীকে হত্যার অভিযোগে মুক্তিযোদ্ধা স্বামী গ্রেফতার


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৯ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক::নওগাঁর মান্দায় স্ত্রী নিলুফা ইয়াসমিন ডলিকে (৫০) পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় স্বামী মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের বড়ছেলে ইব্রাহিম খলিলুল্লাহ বাদি হয়ে মামলা দায়েরের পর মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান উপজেলার মৈনম ইউনিয়নের রামপুর গ্রামের হাজী ময়েজ উদ্দিনের ছেলে।

মান্দা থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের অমানুষিক নির্যাতনের শিকার হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তার স্ত্রী নিলুফা ইয়াসমিন ডলি। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ৭দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত রোববার রাতে ডলি মারা যান।

ওসি আরও জানান, ঘটনায় নিহতের ছেলে ইব্রাহিম খলিলুল্লাহ বাদি হয়ে মান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানকে গ্রেফতার করে নওগাঁ জেলাহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান মদ্যপ অবস্থায় গত ২৮ ফেব্রুয়ারি বাড়ি ফিরে ক্রিকেটব্যাট দিয়ে স্ত্রী নিলুফা ইয়াসমিন ডলিকে দু’দফা মারপিট করে গুরুতর জখম করেন। স্থানীয়দের সহায়তায় ডলিকে উদ্ধার করে প্রথমে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার রাতে মারা যান তিনি।