নাটোরের বড়াইগ্রামে সৎ ভাই-ভাবীর মারপিটে ছোট ভাই নিহত


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৭ এপ্রিল, ২০২১

অনলাইন ডেস্ক:: নাটোরের বড়াইগ্রামে সুদে নেয়া পাঁচ হাজার টাকার জন্য সৎ বড় ভাই, ভাবী ও বোনের মারপিটে মনিরুল ইসলাম (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পরে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মনিরুল চকপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। এ ঘটনায় নিহতের বড় ভাই মানিক হোসেন (৪০), ভাবী শরীফা খাতুন (৩৫) ও বোন উম্মেহানী বেগম (৩৫) কে আটক করেছে পুলিশ।
নিহতের স্ত্রী রানী বেগম জানান, কিছুদিন আগে মনিরুল তার ভাই মানিক হোসেনের কাছ থেকে সুদে পাঁচ হাজার টাকা ধার নেন। এ টাকার সুদ পরিশোধকে কেন্দ্র করে মঙ্গলবার বিকালে মানিক ও তার স্ত্রী মনিরুলের একটি ছাগল জোর করে নিয়ে যায়। পরে এ নিয়ে কথা কাটাকাটির জের ধরে মানিক, তার স্ত্রী শরীফা খাতুন ও বোন মোছাঃ উম্মেহানী বেগম মনিরুলকে লাঠি দিয়ে মারপিট করে। এতে মনিরুল অজ্ঞান হয়ে পড়লে স্বজনরা তাকে দ্রুত বড়াইগ্রাম হাসপাতালে নিয়ে আসেন। একই সঙ্গে মনিরুলের স্বজনদের মারপিটে শরীফা খাতুন আহত হলে তাকেও হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মনিরুল মারা যান।
বড়াইগ্রাম হাসপাতালের মেডিকেল কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জানান, হাসপাতালে আনার কিছু সময় পরেই তিনি মারা যান। তার মাথায় আঘাতজনিত কারণে অথবা অভ্যন্তরীণ রক্তক্ষরণজনিত কারণে তিনি মারা যেতে পারেন। বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ উদ্ধার করে রাতেই মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিক ভাবে তিনজনকে আটক করা হয়েছে। বাদী পক্ষের মামলার আবেদন পেলে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।