পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে টিসিবির পন্য বিক্রয় উদ্ধোধন


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৮ এপ্রিল, ২০২১

অলোক মজুমদার,চিতলমারী (বাগেরহাট):::বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায় আজকে ট্রেডিং কর্পোরেশন আব বাংলাদেশ(টিসিবি)পন্য বিক্রয় কার্যক্রম উদ্ধোধন করা হয়েছে সকাল ১০ঘটিকার সময়।
টিসিবির পন্য বিক্রয় কার্যক্রম উদ্ধোধন করা হয় সরকারী এস,এম,মডেল উচ্চবিদ্যালয়ে। উদ্ধোধন করেন চিতলমারী উপজেলার পরিষদের সুযোগ্য চেয়ারম্যান বাবু অশোক কুমার বড়াল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ লিটন আলী।
উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিসিবির ট্যাগ অফিসার ও উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃসোহরাব হোসেন।টিসিবির চিতলমারীর ডিলার নুসাইবা এন্ট্রারপ্রাইজের স্বত্তাধীকারী শামীম আনোয়ার বাবু, প্রেসক্লাবের সভাপতি প্রদীপ মন্ডল,সাধারন সম্পাদক মোঃতাওহিদুর রহমান বাবু,সাবেক সভাপতি এস,এস সাগর সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিক বৃন্দ সহ সুধী সমাজের লোকজন।
টিসিবির ডিলার বাবু বলেন মাহে রমজান উপলক্ষে টিসিবির প্রথম চালানের পন্য সরবরাহ করা হয়েছে এবং পরবর্তীতে আরো কয়েক ধাপে পন্য আসবে।ক্রেতারা ৫৭০ টাকার প্যাকেজে ২ কেজি সয়াবিন তেল,২ কেজি চিনি,২কেজি জাল, ২ কেজি পিয়াজও২কজি ছোলার ডাল পাবে।উপজেলার বিভিন্ন এলাকায় এসব পন্য জনসাধারনের মধ্যে বিক্রয় করা হবে।