ফরিদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৮,আহত ১০


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ২১ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক::: ফরিদপুরে পৃথক দুটি দূর্ঘটনায় ৮জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ১০জন। ঘটনা দুটি ঘটে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মাছকান্দি নামকস্থানে ও ভাঙ্গা উপজেলার ভাঙ্গা বিশ্বরোডে।
সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মাছকান্দি নামকস্থানে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলে ২ জন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ৪জন মারা যায়। আহতদের উদ্ধারকরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকাল সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে।
পুলিশ জানায়, সকালে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস-খুলনাগামী একটি ট্রাকের সাথে ঢাকা-খুলনা মহাসড়কের মাছকান্দি নামকস্থানে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে ২জন ও হাসপাতালে ৪জন মারা যায়। তবে নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।
অপরদিকে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। ভোর রাতে ভাঙ্গা বিশ্বরোডে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন শফিকুল খানের পুত্র সাকিল খান (২২)। সে ঢাকার সরকারী তিতুমীর কলেজের বিবিএ ৩য় বর্ষের ছাত্র। অপর নিহত ও আহত দুজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।
ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানান, রবিবার ভোরে সাকিল তার দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশ্য রওয়ানা দেয়। তাদের মোটরসাইকেলটি ভাঙ্গা বিশ্বরোডে আসলে মোটরসাইকেল এর সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটরসাইকেলে থাকা দুই শিক্ষার্থী মারা যায়। আহত অপরজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাঝকান্দির সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, কুদ্দুস (৩০), নজরুল ইসলাম (৫৫), আতিয়ার রহমান (৫০), আল আমিন (১০), আমেন, মজিদ (৬০), শাহীন আলী। সকলের বাড়ি ঝিনেইদহ জেলার মহেশপুর থানা জলিলপুর গ্রামে।