বরগুনার বেতাগীতে স্বামীর প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী স্ত্রী!


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ১৯ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক::: বরগুনার বেতাগীতে একই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান স্বামীর বিদ্রোহী প্রার্থী হিসেবে স্ত্রী মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলার মোকামিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাহবুব আলম সুজন মল্লিক ও তার স্ত্রী জিনাত জাহান দুজনে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। তারা দুজনই স্বতন্ত্র প্রার্থী। সহকারি রিটার্নিং কর্মকর্তা মো.জাহাঙ্গির আলম এতথ্য নিশ্চিত করেন।

জানা যায়, উপজেলার মোকামিয়া ইউনিয়নে পরপর দুইবার মাহবুব আলম সুজন আ’লীগের প্রার্থীকে হারিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। এর মধ্যে প্রথমবার ২০১১ সালে স্বতন্ত্র ও ২০১৬ সালে বিএনপি থেকে মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেন এবং বিজয়ী হন। এবারের নির্বাচনে আ’লীগের নতুন মনোনীত প্রার্থী মোকামিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী জালাল আহম্মেদের সাথে নির্বাচনে প্রতিযোগিতায় মাঠে নেমেছেন তিনি। এদিকে স্বস্ত্রীক নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করায় এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ গুঞ্জন উঠেছে।

স্বামী স্ত্রী লড়বেন একই পদে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তর্ক বিতর্ক। আবার অনেকেই চিনছেন না কে এই দিনাত জাহান? কেনই বা তিনি প্রার্থী?

এ বিষয়ে জানতে চাইলে মাহবুব আলম সুজন মল্লিক বলেন, “ যদি কোন কারনে আমার মনোনয়ন বাতিল হয় তাহলে তাকে প্রার্থী করা হবে, না হয় ২৪ তারিখে তার মনোনয়ন প্রত্যাহার করা হবে”

এ বিষয়ে দিনাত জাহানের দেয়া বক্তব্য, “ আমার স্বামীর মনোনয়ন বাতিল হলে আমি প্রার্থী হব অন্যথায় ২৪ তারিখে আমার মনোনয়ন প্রত্যাহার করবো”।