বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত-৩


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ২৬ ফেব্রুয়ারী, ২০২১

(বরিশাল প্রতিবেদক) :চরমোনাই’র মাহফিলস্থলে জুমআর নামাজ আদায়ের জন্য ফরিদপুর থেকে বরিশালে এসে সড়ক দুর্ঘটনায় দুই চাচাতো ভাই এবং জেলার বাকেরগঞ্জে ট্রলি উল্টে হেলপার নিহত হয়েছেন।
জানা গেছে, শুক্রবার সকাল ১০টার দিকে নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে বালুবাহী একটি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শরীফ শেখ (২০) নিহত ও আরোহী গুরুত্বর আহত আলামিনকে (২১) শেবাচিম হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে বেলা আড়াইটার দিকে মারা যায়। নিহত শরীফ শেখ ফরিদপুর জেলার ভাঙ্গা থানার আলগী গ্রামের সিরাজ শেখের পুত্র এবং আলামিন একই বাড়ির মোঃ ইউনুস আলীর পুত্র। সম্পর্কে তারা চাচাতো ভাই।
কোতয়ালি মডেল থানার ওসি মোঃ নূরুল ইসলাম পিপিএম জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকসহ চালক ইয়ার উদ্দিন ও হেলপার রেজাউল করিমকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অপরদিকে বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের ডিসি রোড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী ট্রলি উল্টে জাহিদুল ইসলাম (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত জাহিদুল গারুড়িয়া ইউনিয়নের রবিপুর গ্রামের বশির হাওলাদারের পুত্র ও দুর্ঘটনা কবলিত ট্রলির হেলপার ছিলেন। দুর্ঘটনায় ট্রলির চালকও গুরুতর আহত হয়েছেন।