ভোলার চরফ্যাসনে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ১৫ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক:: ভোলা জেলার চরফ্যাসন উপজেলার দুলারহাটের নীলকমল ইউনিয়নে নিজ বাড়ীর বাগানে ২২ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে দুলারহাট থানা পুলিশ।

সোমবার ভোর ৫টায় উপজেলার দুলারহাট থানার নীলকমল ২নং ওয়ার্ডে যুবকের নিজ বাড়ির বাগানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে দুলারহাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সকাল ৯টার দিকে গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশটি উদ্ধার করে।নিহত যুবক বিল্লাল (২২) ওই এলাকার আঃ মালেকের ছেলে।স্থানীয় সূত্রে জানা যায়, নিহত যুবক ঢাকায় শ্রমিকের কাজ করত। গত ৩দিন আগে ঢাকা থেকে তার নিজ বাড়িতে আসে। গতকাল প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে সে স্বাভাবিকভাবে ঘুমিয়ে পরে। ভোর রাতে তার পরিবারের লোকজন দেখে সে ঘরে নেই। পরবর্তীতে অনেক খোঁজাখুজির পর বাগানের ভিতর একটি রেন্ট্রি গাছের ওপরের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায়। তার পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

নিহত যুবকের পিতা আঃ মালেক জানান, তার ছেলে জন্ম থেকেই মানসিক ভারসাম্যহীন।

চরফ্যাসন ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ মোঃ আসাদুজ্জামান লিখন বলেন, পুলিশ আমাদের খবর দিলে আমরা ঘটনাস্থলে এসে যুবকের লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করতে সক্ষম হই।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোরাদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে যুবকের লাশটি উদ্ধার করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।