মুন্সীগঞ্জের সিরাজদিখানে হামলা ও অগ্নিকান্ডসহ দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ২০ এপ্রিল, ২০২১

অনলাইন ডেস্ক:: মুন্সীগঞ্জের সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার বালুরচর ইউনিয়নের খাসখান্দি বেগম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুপক্ষের কমপক্ষে আহত হয়েছে ১০ জন। গুরুতর আহত সাহাবুদ্দিনের ছেলে মো. দৌলত, সাজিন ও নুরুল হকের ছেলে মো. মহিউদ্দিনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার এবং হাউজিং কোম্পানীর গ্রুপিংকে কেন্দ্র করে নবধারা হাউজিং এর চেয়ারম্যান মো. শাহজাহান এবং সরকার সিটি হাউজিং এর চেয়ারম্যান খোরশেদের সাথে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে শাহজাহান গ্রুপের লোকজন খোরশেদ সরকারের এর চাচাতো ভাই ইকবাল সরকারের মালিকানাধীন মিনি বাসে এবং নুরুল ইসলাম সরকারের বসতঘরে আগুন দেয় এবং বেগম বাজারে ৮-১০ টি দোকান ভাংচুর করে। সংঘর্ষ চলাকালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪ রাউন্ড গুলি ছুড়ে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
সিরাজদিখান থানা পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুপক্ষের হামলায় কয়েকটি দোকান ভাঙচুর ও কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগ করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪ রাউন্ড গুলি ছুড়তে বাধ্য হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে, অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনো কোন অভিযোগ কেউ করেনি।