মেহেরপুরের গাংনীতে মটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৮ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক:: মেহেরপুরের গাংনীতে মটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে সাহাবুল ইসলাম (২৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় উজ্জ্বল হোসেন নামের একজন আহত হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৪ টায় গাংনী-মেহেরপুর সড়কের পোড়াপাড়া বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে। সাহাবুল ইসলাম সাহারবাটি ক্লাবপাড়ার ফেরদৌস আলীর ছেলে।
স্থানীয়রা জানান,সাহাবুল ইসলাম ও তার বন্ধু উজ্জ্বল হোসেন মটরসাইকেল যোগে মেহেরপুরে যাওয়ার পথে পোড়াপাড়া বাজারে পৌছালে মেহেরপুর এলাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে সাহাবুল ইসলামের মৃত্যু হয় ও আহত হয় উজ্জ্বল হোসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় বাসিন্দারা ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।
আহত উজ্জ্বল হোসেন জানান, পথচারীরা সাহাবুল ইসলাম জীবিত রয়েছে সন্দেহে দ্রত গাংনী হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
গাংনী হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক দেবাশিষ জানান, গাংনী হাসপাতালে নেওয়ার পূর্বেই সাহাবুল ইসলামের মৃত্যু হয়েছে। এ ছাড়া আহত উজ্জ্বল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
গাংনী থানার ওসি মো: বজলুর রহমান জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।