যশোরের মণিরামপুরে ৪৮ ঘন্টা ব্যবধানে পিতা-পুত্রের মৃত্যু


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৭ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক:: শেষ পর্যন্ত বাঁচানো যায়নি সড়ক দূর্ঘটনায় আহত হাফেজ আবদুর রহমান (২৫)কে। শুক্রবার গভীর রাতে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় মৃত্যু হয় তার। পিতা শরিফুল ইসলামের মৃত্যুর ৪৮ ঘন্টা পর এবার ছেলেটাও মৃত্যু বরণ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।
জানাযায়, বুধবার রাতে মণিরামপুরের শ্যামকুড় গ্রামের আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম ছেলে আবদুর রহমানকে সঙ্গে নিয়ে একই মোটরসাইকেলে ফিরছিলেন বাড়ির দিকে। রাত ৮টার দিকে শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের নিকট পৌছুলে রাস্তার পাশে গাছের সাথে সজোরে ধাক্কা লেগে পিতা-পুত্র গুরুতর আহত হন। ঘটনার রাতেই পিতা শরিফুল ইসলামের মৃত্যু হয়। আহত ছেলে আবদুর রহমানকে শেষ পর্যন্ত বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হয়। কিন্তু শুক্রবার রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার বিকেলে হাফেজ আবদুর রহমানের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এমন মর্মান্তিক ঘটনায় এলাকাবাসী যেন বাকরুদ্ধ হয়ে পড়েছে।