রংপুরের লালবাগ শান্তিবাগের মেস মালিক ও শিক্ষার্থীদের সমোঝতা বৈঠক অনুষ্ঠিত


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ১৫ মার্চ, ২০২১

রংপুর প্রতিনিধিঃগত শুক্রবার (১২ই মার্চ) রংপুর মহানগরীর লালবাগ শান্তিবাগে মেচ মালিকদের সাথে ম্যাচে অবস্থান কারী শিক্ষার্থীদের মাঝে ঘটে যাওয়া ঘটনার সমোঝতা বৈঠক এর মাধ্যমে মিমাংসা করা হয়। যে ঘটনাটি সোসাল মিডিয়াতে দ্রুত গতিতে ভাইরাল হয়ে গিয়েছিল।
ঘটনার প্রেক্ষিতে শান্তিবাগ মেস মালিক সমিতি আহবানে, কারমাইকেল কলেজ শিক্ষার্থী পরিষদের মধ্যস্থতায় রবিবার (১৪ই মার্চ) রাত ৯টায় শান্তিবাগে অবস্থিত একটি অফিসে বসে সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিশিষ্ট সমাজসেবক্ব মোঃ আতাউর রহমান সভাপতিত্বে, উক্ত সভায় উপস্থিত ছিলেন মাটি ও মানুষের নেতা রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর মহানগর জাতীয় পাটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, রংপুর জেলা যুবলীগের আহবায়ক (ভারপ্রাপ্ত) মামুনুর রশিদ মামুন, ছাত্রলীগ নেতা রবি, আওয়ামীলীগ নেতা তৌহিদুল ইসলাম, জাসদ ছাত্রলীগ নেতা হান্নান, লালবাগের নবনির্বাচিত দোকান মালিক সমিতির সভাপতি মিন্টু মিয়া, সময় টিভি ঢাকার স্টাফ রিপোটার আতিকুজ্জামান তমালসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সুশিল সমাজ।
মিমাংসা বৈঠকের আয়োজন করেন কারমাইকেল কলেজের সাধারণ শিক্ষার্থীদের আহবায়ক রেজওয়ান আহমেদ সৌধ, বাংলা চোখ কারমাইকেল শাখা ও সদস্য-সচিব কারমাইকেল শিক্ষার্থী পরিষদ পাভেল রহমান হিমেল, কারমাইকেল শিক্ষার্থী পরিষদ এর ছাত্র নেতা রুহুল, মাহবুব, আরিফ ,ওমর হৃদয় সহ মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক বাংলার চোখ কারমাইকেল কলেজ শাখা অন্যান্য নেতা কর্মী বৃন্দ।
মিমাংসায় সকলে নিজের নিজের অবস্থান থেকে দুংখ প্রকাশ করে এবং থানায় করা জিডি কপি নিজ নিজ উদ্যোগে তোলার সিদ্ধান্ত গ্রহন করে।