হাতীবান্ধায় ট্রেন ট্রলির সংঘর্ষে মৃত্যু ১, অপরজনের হাত-পা বিচ্ছিন্ন


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ২১ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক::: লালমনিরহাটের হাতীবান্ধায় ট্রেন ও ট্রক্টরের সংঘর্ষে হাত-পা বিচ্ছিন্ন হয়ে হামিদুল (২০) নামের শ্রমিকের মৃত্যু হয়েছে। হাত-পা বিচ্ছিন্ন অপরজন গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
শনিবার (২০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হামিদুলের মৃত্যু হয়। এর আগে বিকেলে উপজেলার দিঘীরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হামিদুল সিঙ্গিমারী ইউনিয়নের ধুবনী গ্রামের মকু শেখের পুত্র ও আহত আশিকুর রহমান (২২) মোক্তারপাড়া এলাকার মজিবর রহমানের পুত্র।
সিঙ্গিমারী ইউনিয়ন চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু জানান, ওই রেলক্রসিং একটি ট্রলি নিয়ে পার হওয়ার চেষ্টা করে হামিদুল ও আশিকুর। এ সময় বুড়িমারী থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী একটি ট্রেনের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে হামিদুলের ২ পায়ের গিড়া ও এক হাতের কব্জি কেটে পড়ে যায় এবং আশিকুর মাথায় প্রচ- আঘাত পায়। গুরুতর আহত অবস্থায় দুথজনকেই উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হামিদুলের মৃত্যু হয়। আশিকুরের অবস্থাও এখনও আশঙ্কাজনক।
হাতীবান্ধা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘হাত পা বিচ্ছিন্ন হওয়া দুই শ্রমিককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে একজনের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি, অপর জনের অবস্থাও আশংকাজনক।