হিজলায় গরু চোরের আস্তানায় পুলিশের যৌথ অভিযান ৭৪ টি চোরাই গরু ও মহিষ উদ্ধার


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৪ মার্চ, ২০২১

হিজলা প্রতিনিধি::বরিশালের হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়ন এর মাটিয়ালা এলাকায় ৪ মার্চ  বৃহস্পতিবার পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৭৪ টি গরু ও মহিষ উদ্ধার করেছে।
সরোজমিনে গিয়ে জানা যায় চিহ্নিত আন্তঃজেলা গরু চোরের সর্দার, হত্যা, ডাকাতি, চুরি নারী নির্যাতনসহ অর্ধশতাধিক মামলার আসামি রতন রাড়ী ওরফে বোবা রতন এর আস্তানায় অভিযান চালায় বরিশাল ডিএসবি ও অপরাধ এর অতিরিক্ত পুলিশ সুপার   মোঃ শাহজাহান হোসেন।

এসময় গরুচোর চক্রের সর্দার রত্তন রাড়ীর বিভিন্ন আস্তানায় অভিযান চালিয়ে ছোট-বড় ৩৪ টি গরু ও ৪০ মহিষ, ও রত্তন রাড়ীর সহযোগী শাহজাহান রাড়ী কে আটক করতে সক্ষম হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন এর নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করে সহকারি পুলিশ সুপার মতিউর রহমান, হিজলা থানা অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার, ডিবি পুলিশ ইন্সপেক্টর, হিজলা থানা পুলিশ ইন্সপেক্টর তারিকুল হাসান, ডিবি পুলিশ, পুলিশ লাইনের পুলিশ, সদস্য সহ পুলিশের বিভিন্ন শাখার ৪০/৫০ জন পুলিশ। এছাড়াও পরে হিজলা থানার পুলিশ অভিযানে অংশ গ্রহণ করে।

স্থানীয়রা বলছে এই অভিযান অব্যাহত থাকলে সাধারণ মানুষ নির্দ্বিধায় ওই চর অঞ্চলে বসবাস করতে পারবে আর যদি থেমে যায় তাহলে আবারও বোমা রতনের ছোবল থেকে কেউ বাচতে পারবেনা।
অতিরিক্ত পুলিশ সুপার ডিবি ও অপরাধ মোহাম্মদ শাহজাহান হোসেনে এর নিকট অভিযান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন রক্তন সম্পর্কে আমরা বিভিন্ন তথ্য পেয়ে এই অভিযান পরিচালনা করা হয়েছে।। তিনি আরো বলেন যতদিন এই চোর চক্রকে সমূলে নির্মূল করা না যাবে ততদিন আমাদের অভিযান অব্যাহত থাকবে।