হ্নীলা ইউনিয়নের লেদা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে মর্জিনা মেম্বারের সহায়তা


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ২৪ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক::: টেকনাফে পৃথক দুটি অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে দুটি বসতবাড়ি পুড়ে গেছে। ২৩ মার্চ গভীর রাতে শাহপরীরদ্বীপে এবং সকাল ১১টায় হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন শিয়াইল্যাঘুনা গ্রামে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। তবে উভয় ঘটনায় কেউ হতাহত হয়নি।
জানা যায়, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ বাজার পাড়ার বাসিন্দা মোঃ রহিম উল্লাহর বাড়িতে রাত পৌণে ২টায় আগুন লাগে। এসময় বাড়ির সকলে ঘুমন্ত অবস্থায় ছিল। এলাকাবাসীরা এসে তাদেরকে উদ্ধার করে। স্থানীয় লোকজন প্রায় দুই ঘন্টা যাবত চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। শাহ্পরীরদ্বীপ পুলিশ ফাঁড়ি এসআই যায়েদ হাসান এর নেতৃত্বে এসআই ভরন, এএসআই মিজানুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছে অগ্নিকান্ড নিয়ন্ত্রন ও নিরাপত্তা প্রদানে কাজ করে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে বিভিন্ন আসবাবপত্র, স্বর্ণালংকার ও নগদ টাকা পুড়ে গেছে। বাড়ির মালিক রহিম উল্লাহ জানান, কে বা কারা শত্রুতামি করে আগুন লাগিয়ে দিয়েছে কিনা তা বলা যাচ্ছেনা।
হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ আলী জানান, সকাল ১১টার দিকে লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন শিয়াইল্যাঘুনা গ্রামে সুলতান আহমদের বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় নিয়ন্ত্রন করা সম্ভব হয়নি। এতে আসবাবপত্র, স্বর্ণালংকার ও নগদ টাকা পুড়ে গেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে সংরক্ষিত নারী আসনের মহিলা মেম্বার মর্জিনা আক্তার মদীনা ও ৮নং ওয়ার্ডের মেম্বার আলহাজ¦ নুরুল হুদা ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ টাকা সহায়তা প্রদান করেন।