১০ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন আলহাজ্ব জাহাঙ্গীর কবির


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ২০ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক:::চাটখিল সোনাইমুড়ীতে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া দশ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ শুরু করের চাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

আজ মঙ্গলবার সকাল ৯ টা থেকে চাটখিল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির নিজে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে করছেন এই ইফতার সামগ্রী বিতরণ।

এসময় আরো উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মোসা।
চাটখিল পৌর মেয়ের ভিপি নিজাম উদ্দিন। চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম। চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান এ এইচ এম আলি তাহের ইভু। চাটখিল উপজেলা প্রেসক্লাব সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর। উপজেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির হোসেন কচি প্রমুখ।

 

চাটখিল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির বলেন আমি আমার ব্যক্তিগত প্রতিষ্ঠান অ্যাক্টিভ গ্রুপ অফ ইন্ডাস্ট্রি উপার্জিত একটি অংশ দিয়ে জনগণের কল্যাণ করার জন্য একটি প্রতিষ্ঠান করেছি একটি ফাউন্ডেশন। আজ এই ফাউন্ডেশন এর পক্ষ থেকে আপনাদের জন্য কিছু উপহার সামগ্রী নিয়ে এসেছি। আর আমার নেত্রী দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উনার নিজ দলের সকল নেতাকর্মী জনপ্রতিনিধি সংসদ সদস্য চেয়ারম্যান মেম্বার দেরক আহ্বান জানিয়েছে আপনারা ভোটের সময় যেভাবে জনগণের দরজায় গিয়েছেন আজকের সময় এসেছে তাদের কল্যাণে তাদের দরজায় গিয়ে দাঁড়ান এবং তাদের সমস্যা গুলা দেখে সাধ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিতে তাই আজ আমার পক্ষ থেকে সামান্য উপহার নিয়ে আপনাদের কাছে এসেছি। এসময় তিনি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চলমান লকডাউনে সরকারি বিধি মানার জন্য সকলের নিকট অনুরোধ করেন। এবং মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দেশের জন্য দেশের মানুষের জন্য দোয়া করার অনুরোধ করেন।