রংপুর মেট্রোপলিটন তাজহাট থানায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন


২৪ ঘন্টা বার্তা   প্রকাশিত হয়েছেঃ   ৭ মার্চ, ২০২১

রংপুর  প্রতিনিধি::২০২১ সালে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের প্রাক্কালে বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে বের হয়ে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ও বাংলাদেশের উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন উপলক্ষে রবিবার (৭ মার্চ, ২০২১খি.) বাংলাদেশ পুলিশের সকল ইউনিট যথাযথ মর্যাদা ও আনন্দঘন পরিবেশে দিনটি উদযাপন করেন।
এরই ধারাবাহিকতায় রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার উদ্যোগে বিকেলে থানা প্রাঙ্গণে
দিবসটিকে যথাযথ ভাবগাম্ভীর্য ও গুরুত্বের সাথে পালন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল করিম (পিপিএম সেবা), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার) মফিজ উদ্দিন, সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) ফরহাদ ইমরুল কায়েস, সহকারী পুলিশ কমিশনার (ফোর্স) ওয়াহেদুন নবী। তাজহাট থানার অফিসার ইনচার্জ আক্তারুজ্জামান প্রধান এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন তাজহাট থানার তদন্ত কর্মকর্তা রবিউল ইসলাম, সিনিয়র এস আই শেখ মোস্তফা কামাল, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ সামছুল হক, কাউন্সিলর রহমতুল্লাহ বাবলা, ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুব মোর্শেদ শামীম, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাকারিয়া আলম শিপলু, মহিলা কাউন্সিলর নাজমুন নাহার, তাজহাট কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি নূর মোস্তাক আলী হাকিম তাজহাট মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি এস এম জাকির হুসাইন।
এছাড়াও উপস্থিত ছিলেন তাজহাট থানাধীন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি, স্কুল/মাদ্রাসার শিক্ষক, মসজিদের ইমাম ও বিভিন্ন ধর্মীয় ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে কোরআান তেলোয়াত মাধ্যমে শুরু করে অতিথিদের ফুল দিয়ে বরণ, কেক কাটা, আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।