ঢাকাসোমবার , ৭ জুন ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. এক্সক্লুসিভ
  4. কৃষি ও প্রকৃতি
  5. খেলা
  6. জীবনযাপন
  7. তথ্য ও প্রযুক্তি
  8. প্রচ্ছেদ
  9. প্রবাসের খবর
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. লাইফস্টাইল
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

A TO Z IT HOST সফলতা নিয়ে দ্বিতীয় বর্ষে পদার্পণ

প্রতিবেদক
২৪ ঘন্টা বার্তা
জুন ৭, ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

তথ্যপ্রযুক্তি ডেস্ক: তথ্য প্রযুক্তির দুনিয়ায় দিন দিন বেড়েই চলছে আধুনিকতা। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব ধরনের কর্ম ক্ষেত্রে ব্যবহার করা হচ্ছে ইন্টারনেট। তথ্য প্রযুক্তির কল্যাণে অনেক কিছু এখন হাতের মুঠোয়।

A TO Z IT HOST নামক একটি আইটি প্রতিষ্ঠান তথ্যপ্রযুক্তির এ যুগে সব ধরনের সেবা দিতে প্রস্তুত। কাস্টমারের সেবা দেওয়ার জন্য ডোমেইন হোস্টিং সহ সব ধরনের ওয়েবসাইট সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। মানসম্পন্ন সেবা দিয়ে দ্বিতীয় বর্ষে পদার্পণ করেছে আইটি প্রতিষ্ঠান এ টু জেড আই টি হোস্ট।

 

বর্তমান তথ্য-প্রযুক্তির দুনিয়ায় একটা ওয়েবসাইট আমাদের সকলের কাছে খুবই প্রয়োজনীয়। কেউবা একটা ওয়েবসাইট চাই Google Adsense এর মাধ্যমে Income করার জন্য, কেউ চাই Affilliate/CPA Marketing করার জন্য। আবার কেউ চাই Blog/Article/Content লেখার জন্য। আবার কেউ কেউ চাই তার ব্যবসা বাণিজ্য বা ব্যবসার পণ্য প্রচারের জন্য, কেউ চাই নিজের Portfolio তৈরির জন্য, কেউ চাই স্বাধীনভাবে সব কিছু লেখার জন্য।

যার প্রয়োজন যাই হোক না কেন, একটা ওয়েবসাইট তৈরির জন্য যখন কেউ কোনও Web Developer এর কাছে যায় তখন সে বড় অঙ্কের টাকা চেয়ে বসে, যার কারণে আমাদের প্রয়োজন থাকা সত্ত্বেও আমরা ওয়েবসাইট সংগ্রহ করতে পারিনা। সেসব কথা চিন্তা করে স্বল্প খরচে সব ধরনের ওয়েবসাইট সেবা দিচ্ছে বিশ্বস্ত প্রতিষ্ঠান এটুজেড আইটি হোস্ট।

সোমবার (০৭ জুন ২০২১) ইং A TO Z IT HOST এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। গত বছর করোনাকালে (০৭ জুন) অফিসিয়াল কার্যক্রম শুরু করেন। শুরু থেকেই কাস্টমার এর চাহিদা অনুযায়ী ভালো সার্ভিস দিয়ে কাস্টমারদের হৃদয়ে জায়গা করে নিয়েছে (এ টু জেড আই টি হোস্ট) A TO Z IT HOST. এক বছরের মধ্যে মানসম্পন্ন ওয়েবসাইট তৈরি করে স্বল্প সময়ে ডেলিভারি দিয়ে ভাল একটা অবস্থান তৈরি করে নিয়েছে আইটি সেবা জগতে।

A TO Z IT HOST এর কর্ণধার মোঃ তুহিন হোসেন জানান, মহামারী করোনাকালে এটুজেড আইটি’ যাত্রা শুরু করে। চলমান করোনার জন্য কোন ধরনের আনুষ্ঠানিকতা করা সম্ভব হয়নি। এবছরও করোনা, তাই আমাদের আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা সম্ভব হচ্ছে না। মাত্র এক বছরের মধ্যে ভালো সার্ভিস দিয়ে আমরা একটি সুনাম অর্জন করেছে। আগামী দিনেও আমরা কাস্টমারকে সর্বোচ্চ সার্ভিস দেওয়ার জন্য বদ্ধপরিকর। তিনি প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল ক্লায়েন্ট ও শুভাকাঙ্ক্ষী সহ দেশ ও দেশের বাইরের সকলকে শুভেচ্ছা জানান। সেই সাথে দোয়া ও সহযোগিতার আহ্বান জানান।

A TO Z IT HOST এর সেবা সমূহ:
১) ডোমেইন হোস্টিং রেজিষ্ট্রেশন।
২) ওয়েব সাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট।
৩) সফটওয়্যার ডেভেলপমেন্ট।
৪) এসএমএস সার্ভিস।
৫) গ্রাফিক্স ডিজাইন।

A TO Z IT HOST এর ওয়েব সার্ভিস সমূহ :
নিউজ পোর্টল ওয়েব সাইট।
অনলাইন টিভি।
ই-পেপার স্ক্রিপ্ট।
ই-কমার্স ওয়েবসাইট।
শিক্ষা প্রতিষ্ঠান ওয়েবসাইট।
ব্যাক্তিগত ওয়েবসাইট।
ট্যুর/ভিসা ফার্ম/রিসোর্ট ওয়েবসাইট।
ইভেন্ট ম্যানেজমেন্ট ওয়েবসাইট।
কোচিং সেন্টার ওয়েবসাইট।
মাদ্রাসা ওয়েবসাইট।
বায়িং হাউজ ওয়েবসাইট।
কোম্পানী ওয়েবসাইট।
ফার্নিচার কোম্পানী ওয়েবসাইট।
ইঞ্জিনিয়ারিং/ কন্সট্রাকশন কোম্পানী ওয়েবসাইট।
ইন্টেরিয়র ডিজাইন কোম্পানী ওয়েবসাইট।
মার্কেটিং ও ল-ফার্ম ওয়েবসাইট।
হাসপাতাল/ ক্লিনিক ওয়েবসাইট।
এনজিও এবং সামাজিক কার্যক্রম সংবলিত ওয়েবসাইট।

কাস্টমাররা বিকাশ, ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে সহজেই A TO Z IT HOST থেকে ডোমেইন, ওয়েব হোস্টিং, ভিপিএস এবং ডেডিকেটেড সার্ভার কিনতে পারবেন।

বিস্তারিত জানতে, যোগাযোগ করুনঃ
📌📌 হেল্প লাইন: 01726-744440
ইমেল: support@atozithost.com
WEBSITE: atozithost.com

error: Alert: Content is protected !!